in বাংলা, , রাজনীতি,

তৃণমূলে যাদের দম বন্ধ হয়ে আসছে, মানুষ তাদের দম বন্ধ করে দেবে:অভিষেক

কুলপি: ‘দম বন্ধ হয়ে আসছিল’- এই অভিযোগ করে সাংসদ পদ এবং তৃণমূল ছেড়েছেন দীনেশ ত্রিবেদী। যা নিয়ে এবার ঢোলাহাটের জনসভায় দাঁড়িয়ে আক্রমণ করলেন তৃণমূলের যুবনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়।শনিবার দক্ষিণ ২৪ পরগণা জেলার ঢোলাহাটের সভায় দাঁড়িয়ে আক্রমণ করেছেন অভিষেক। তিনি বলেছেন, “তৃণমূলে যাদের দম বন্ধ হয়ে আসছে মানুষ তাদের দম বন্ধ করে দেবে।” ওই জেলার সকল আসনেই তৃণমূলের প্রার্থীরা জিতবেন বলে দাবি করেছেন তিনি। সেই সঙ্গে ওই জেলার একটি বুথেও পদ্ম প্রস্ফুটিত হবে না বলেও দাবি করেছেন তৃণমূলের যুব নেতা।

২০০৯ সালে ব্যারাকপুর কেন্দ্র থেকে প্রথমবার লোকসভার সাংসদ হয়েছিলেন দীনেশ ত্রিবেদী। দাপুটে সিপিএম নেতা তথা ছয়বারের সাংসদ তড়িৎ বরণ তোপদারকে হারিয়ে দেন তিনি। এরপরে ২০১৪ সালেও ব্যারাকপুরে তৃণমূলের বাজি ছিলেন দীনেশ। এসেছিল সাফল্য।পাশাপাশি বিধানসভা ভোটের আগে বাংলার সংস্কৃতি নিয়ে চলছে জোর তরজা। এই প্রেক্ষিতে এক আলোচনাচক্রে বিজেপির রাজ্য সভাপতির মন্তব্য ঘিরে জোর বিতর্ক শুরু হয়েছে রাজনৈতিক মহলে। দিলীপবাবুর মন্তব্য ছিল, ‘রামের ১৪ জন পূর্বপুরুষ পেয়ে যাবেন আপনি। দুর্গার পাওয়া যাবে কি?’ বিজেপির রাজ্য সভাপতির এই মন্তব্যের তীব্র সমালোচনা করে এদিনের সভা থেকে তাঁকে বিঁধলেন অভিষেক। তাঁর কথায়, এভাবে বাংলার সংস্কৃতি এবং সর্বোপরি মহিলাদের অপমান করছে বিজেপি।

তারপরেই ভোট প্রসঙ্গ টেনে বিজেপিকে নিশানা করে ডায়মন্ড হারবারের সাংসদের মন্তব্য, দিল্লির মহিষাসুরদের আচ্ছা করে বধ করবেন ‘দশপ্রহরণধারিণী’ মমতা। একদিকে সারা দেশের বিজেপি নেতা, ইডি, সিবিআই ও কেন্দ্রীয় এজেন্সি। আর একদিকে মা দুর্গার প্রতিচ্ছবি হয়ে দাঁড়িয়ে আছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বধ হবেই।

What do you think?

Written by News Editor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপযুক্ত সময়ে পূর্ণ রাজ্যের মর্যাদা পাবে জম্মু-কাশ্মীর দাবি অমিত শাহ’র