in বাংলা, , রাজনীতি,

কুলতলিতে শুভেন্দুর বিরুদ্ধে তোপ দাগলেন অভিষেক

কলকাতা: সুদীপ্ত সেনের আদালতকে লেখা চিঠিকে হাতিয়ার করে শুভেন্দুর বিরুদ্ধে তোপ দাগলেন অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়। রবিবার কুলতুলির জনসভায় সারদা কর্তা সুদীপ্ত সেনের চিঠি পড়ে জনসমক্ষে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন শুভেন্দুকে।
তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেই নাম না করে বারবার সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন শুভেন্দু অধিকারী। রাজ্যের বিভিন্ন সভামঞ্চ কিংবা মিছিল থেকে বলেছেন ‘তোলাবাজ ভাইপো’। এদিন শুভেন্দুকে পাল্টা দিতে গিয়ে কুলতলির সভামঞ্চে অভিষেকের হাতিয়ার সারদা কর্তা সুদীপ্ত সেনের চিঠি। কলকাতার ব্যাঙ্কশাল কোর্টের চিফ ম্যাজিস্ট্রেটকে লেখা সুদীপ্ত সেনের চিঠিকে হাতিয়ার করে শুভেন্দুর বিরুদ্ধে ‘অলআউট’ লড়াইয়ে নামলেন তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি। আদালতকে লেখা সুদীপ্ত সেনের চিঠি পড়ে তিনি শোনান জনগণকে। ওই চিঠিতে সুদীপ্ত সেন লিখেছেন, শুভেন্দু অধিকারী ছ’কোটি টাকা নিয়েছেন আমার থেকে। আমি নিরুদ্দেশ হওয়ার আগের দিন টাকা নিয়েছেন শুভেন্দু অধিকারী। এদিন চিঠি পড়ে এমনটাই বলেছেন অভিষেক। তিনি এও বলেছেন, আমার বিরুদ্ধে কোনও প্রমাণ থাকলে আমি জনগণের মঞ্চে মৃত্যুবরণ করব।

এরই সঙ্গে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে পরিবারতন্ত্রের খোঁচাও দেন অভিষেক। তিনি স্পষ্ট জানিয়েছেন, যারা পরিবারতন্ত্র নিয়ে কথা বলছে আগামীতে তাঁরাই বলুন শুধুমাত্র পরিবারের একজন রাজনীতিতে আসবেন, তাহলে আমি আগামী ২৪ ঘন্টার বিরুদ্ধে পদত্যাগ করব।
এরই সঙ্গে এদিন নাম না করে বিজেপি নেতা শোভন চ্যাটার্জীকেও আক্রমণ করতে পিছপা হননি।

What do you think?

Written by News Editor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রজাতন্ত্র দিবসে ট্রাক্টর নিয়ে রাজধানীর রাস্তায় নামবে কৃষকরা