in বাংলা, , রাজনীতি,

আসল পরিবর্তনের বিশ্বাস দিতেই ব্রিগেডে: মোদী

কলকাতা: ব্রিগেডের সভা থেকে স্বাভাবিকভাবেই মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর দল তৃণমূল কংগ্রেসকে নিশানা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, মমতা দিদির ক্যাডাররা বিশ্বাস ভঙ্গ করেছে। আসল পরিবর্তনের বিশ্বাস দিতেই তিনি ব্রিগেডে, বলেন মোদী।
প্রধানমন্ত্রী এদিন মঞ্চে আসতেই মহাগুরু মিঠুন এদিন প্রধানমন্ত্রী মোদীকে বরণ করে নেন। এরপর ব্রিগেডের সমাবেশে লোক সমাগম দেখে খুশি প্রধানমন্ত্রী মোদী বলেছেন, তাঁদের আশীর্বাদ পেয়ে তিনি ধন্য। তিনি বলেন, এর আগে হাজারো সভা তিনি করেছেন। তিনি বলেন, হেলিকপ্টারে আসার সময় তিনি দেখেছেন শুধু ব্রিগেডের ময়দান নয়, আশপাশের মাঠও ভরে গিয়েছে। তিনি এদিনর সভাকে ঐতিহাসিক বলে উল্লেখ করে বলেন সাধারণ মানুষ আশীর্বাদ দিতে এসেছেন।
প্রধানমন্ত্রী এদিন বলেন, আসল পরিবর্তন মানে সবার অধিকার। যে অধিকারে বাধা দিয়েছে মমতাদিদির ক্যাডাররা। তিনি বলেন, মমতা দিদির ওপরে ভরসা করেছিলেন সাধারণ মানুষ। কিন্তু তাঁর ক্যাডাররা বিশ্বাস ভঙ্গ করেছে। তিনি বলেন, বাংলা চায় উন্নতি, শান্তি, প্রগতিশীল বাংলা। তিনি বলেন, বাংলা চায় সোনার বাংলা।


এদিন প্রধানমন্ত্রী বলেন, আসল পরিবর্তনের বিশ্বাস দিতেই তিনি ব্রিগেডে এসেছেন। তিনি বলেন, আসল পরিবর্তন মানে শিক্ষা, আসল পরিবর্তন মানে চাকরি, আসল পরিবর্তন মানে লোকেরা রাজ্য থেকে কাজের জন্য অন্য রাজ্যে যাবে না, আসল পরিবর্তন মানে ব্যবসা ফুলে ফেঁপে উঠবে, আসল পরিবর্তন মানে বিনিয়োগ আসবে। আসল পরিবর্তন মানে অনুপ্রবেশ রোখা যাবে। উন্নয়নের জন্য সামনেইর ২৫ বছর গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেছেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, গরিব ঘরের ছেলেমেয়েদের ইঞ্জিনিয়ারিং এবং মেডিক্যালে সুযোগ দিতে বাংলায় পড়াশোনা চালু করতে জোর দেওয়া হবে।
প্রধানমন্ত্রী মোদী এদিন অভিযোগ করেন, কেন্দ্রের দেওয়া টাকা খরচ করতে পারেনি রাজ্য সরকার। তিনি বলেন তৃণমূল মা-মাটি মানুষের জন্য কাজ করতে চেয়েছিল। কিন্তু সেই পরিস্থিতিতে রাজ্যের মানুষ আরও গরিব হয়েছে। তিনি বলেন, বাংলা যা হারিয়েছে, তা তিনি ফেরাবেন।

What do you think?

Written by News Editor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভারতে একটাই সিন্ডিকেট, মোদী-শাহ সিন্ডিকেট, শিলিগুড়িতে আক্রমণ মমতার